হাটহাজারীর সড়কে ঝরে গেল তরতাজা ২ প্রাণ

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ।।

হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নস্থ চারিয়া বুড়িপুকুর পাড় এলাকায় সিএনজি-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা হয়েছে। ঘটনাস্থলে দুইজন নিহত, আরো দুইজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর ২০১৮) দিবাগত রাত ১২টায় হাটহাজারী-খাগড়াছড়ি সড়কের চারিয়া এলাকায় এ দুর্ঘটনা সংগঠিত হয়। নিহত ব্যক্তিরা হল ফটিকছড়ি উপজেলার নানুপুর গ্রামের মো. ইদ্রিস মিয়ার পুত্র মো. নুরুল হুদা (৪৫) ও একই গ্রামের মো. রফিকের পুত্র মো.আবু তৈয়ব (১৬)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা সড়ক দিয়ে হাটহাজারী থেকে নাজিরহাট দিকে যাচ্ছিল। চারিয়া বুড়িপুকুর পাড় এলাকায় একটি নগরমুখী দ্রুতগামী মাইক্রোবাস সিএনজির সাথে মুখামুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই সিএনজিচালক নুরুল হুদা ও আবু তৈয়ব হাসপাতাল নেয়ার পথে মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজিতে থাকা আরো দুই যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চমেকে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

Similar Posts

error: Content is protected !!