খালিয়াজুরীতে পিঁড়ির আঘাতে প্রতিবেশী বৃদ্ধা নিহত

আমাদের নিকলী ডেস্ক ।।

গরুতে শস্য নষ্ট হওয়া নিয়ে মেয়ের সাথে সৃষ্ট ঝগড়া থামাতে গিয়ে প্রতিপক্ষের আঘাতে আবলছেরনেছা (৬০) নামের এক বৃদ্ধা মারা যাওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (১০ অক্টোবর ২০১৮) বিকেল সোয়া তিনটার দিকে নেত্রকোনার খালিয়াজুরী থানা সংলগ্ন সরকার হাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবলছেরনেছা ওই গ্রামের মৃত গেদু মিয়ার স্ত্রী।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেল সোয়া তিনটার দিকে খালিয়াজুরী থানার পাশে সরকার হাটি এলাকায় আলপিনা আক্তারের একটি গরু প্রতিবেশী আজিজুল মিয়ার বাড়ির আঙিনায় থাকা কলমিশাক বিনষ্ট করে ফেলে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এ সময় আলপিনার মা আবলছেরনেছা ঝগড়া থামাতে যান। এক পর্যায়ে আজিজুল মিয়ার স্ত্রী ইতি আক্তার তার হাতে থাকা কাঠের ছোট পিঁড়ি দিয়ে আবলছেরনেছার মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

পরে স্থানীয়রা উদ্ধার করে ঘটনাস্থলের পাশে থাকা খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর অভিযুক্ত ইতি আক্তার তাঁর পরিবারের সদস্যদের নিয়ে পালিয়েছেন। তার মুঠোফোন বন্ধ থাকায় এ নিয়ে কথা বলা সম্ভব হয়নি।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থানার পাশে হলেও বিষয়টি স্থানীয়রা পুলিশকে জানায়নি। আধাঘণ্টা পর হাসপাতালের চিকিৎসকের কাছে শুনে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

সূত্র : পরিবর্তন, ১০ অক্টোবর ২০১৮

Similar Posts

error: Content is protected !!