হোসেনপুরে নিখোঁজের ২২ দিন পর মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

হোসেনপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা ।।

নিখোঁজের ২০দিন পর কিশোরগঞ্জের হোসেনপুরে এক মাদ্রাসাছাত্রের দ্বিখণ্ডিত ও অর্ধগলিত লাশ মঙ্গলবার (৬ নভেম্বর ২০১৮) সকালে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানা যায়, গত ১৫ অক্টোবর বিকেলে উপজেলার শাহেদল গ্রামের মোঃ নুরুল হুদার ছেলে ও স্থানীয় ডিএস দাখিল মাদরাসার নবম শ্রেণীর ছাত্র উবায়দুল্লাহ মুন্না (১৬) বাড়ি থেকে দরিয়াবাজ এলাকায় যাওয়ার পথে নিখোঁজ হয়। সম্ভাব্য সব জায়গায় সন্ধান করেও না পেয়ে তার পিতা গত ১৭ অক্টোবর হোসেনপুর থানায় জিডি (নং-৫৮০) করেন।

দীর্ঘদিনেও তার সন্ধান না মিললেও অবশেষে নিখোঁজের ২২ দিন পর উপজেলার শাহেদল ইউনিয়নের দরিয়াবাজ গ্রামের হাজী বাড়ির পিছনের একটি জঙ্গলের পাশে মুন্নার দ্বিখণ্ডিত ও অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মাদরাসার ছাত্র উবায়দুল্লাহ মুন্নার পিতা মোঃ নুরুল হুদা সাংবাদিকদের জানান, নিখোঁজ হওয়ার আগে মুন্না অন্যান্যদের সাথে ক্ষেতে ধান কাটায় অংশ নেয়। হঠাৎ অজ্ঞাত স্থান থেকে তার মোবাইলে একটি ফোন আসলে মুন্না উদ্বিঘ্ন হয়ে ছুটে যায় দরিয়াবাজ এলাকার দিকে। গভীর রাতেও সে বাড়ি না ফেরায় নিকট আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও না পেয়ে ২দিন পর থানায় জিডি করেন।

এ ব্যাপারে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১৫-২০দিন আগে খুন হতে পারে মাদ্রাসাছাত্র উবায়দুল্লাহ মুন্না। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং খুনের প্রকৃত রহস্য উদঘাটনে সচেষ্ট রয়েছে পুলিশ বলে মন্তব্য করেন তিনি।

Similar Posts

error: Content is protected !!