নিকলীতে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ছাতিরচর ইউনিয়নে পুলিশের উপর হামলার ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করার পাশাপাশি আরো ৭০-৮০ জনকে অজ্ঞাতনামা আসামি করে দায়ের করা মামলায় আরো চারজনকে পুলিশ গ্রেফতার করেছে।

গতকাল রোববার (২৩ ডিসেম্বর ২০১৮) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের কামারহাটির হোসেন মিয়ার ছেলে মোজাম্মেল হক (২৯), গুরুই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আল মামুন (২৬), মহরকোনা গ্রামের নবী বক্স-এর ছেলে নুরু উদ্দিন (২৮) ও কুর্শা গ্রামের আছির উদ্দিনের ছেলে রফিকুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে নিকলী থানার পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার (২০ ডিসেম্বর ২০১৮) রাতে নিকলী থানায় এসআই ইসমাইল বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাছির উদ্দিন ভূইয়া জানান, বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকেলে এসআই ইসমাইল ও এএসআই জসিম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ছাতিরচর ইউনিয়নে মাদকবিরোধী অভিযানে যান। এ সময় ছাতিরচর গ্রামের আব্দুল বৈপারীর ছেলে জহির উদ্দিনসহ মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে পুলিশ সদস্যদের উপর হামলা চালায়, এতে পুলিশ সদস্যসহ গ্রামপুলিশ মতি মিয়া আহত হন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিকলী থানায় এসআই ইসমাইল বাদী হয়ে জহির উদ্দিনকে প্রধান আসামি করে ৩০ জনের নাম উল্লেখ এবং আরো ৭০-৮০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়। এ মামলার মোট পাঁচজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযান অব্যাহত রয়েছে।

সূত্র : ওয়ান নিউজ বিডি, ২৪ ডিসেম্বর ২০১৮

Similar Posts

error: Content is protected !!