ধামইরহাটে ভোটকেন্দ্রে পুলিশের ওপর হামলায় গ্রেফতার ২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে ভোটকেন্দ্রের কাছে পুলিশের ওপর হামলার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। অজ্ঞাতনামা আরও ৪০ জনকে আসামি করে ধামইরহাট থানায় মামলা রেকর্ড করা হয়েছে, মামলা নং-১০।

থানার এজাহারের বরাত দিয়ে ওসি জাকিরুল ইসলাম জানান, ১৮ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আড়ানগর ইউনিয়নের ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুলিশের মোবাইল ডিউটি চলাকালে ৩০-৪০ জনের সংঘবদ্ধ বাহিনী অবৈধভাবে ভোটের দিন মোটরসাইকেল নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করাকালে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম পুলিশকে বিশৃঙ্খলাকারীদের ছত্রভঙ্গ করার নির্দেশ দিলে স্থানীয় জিল্লুর রহমান, ফারুকসহ অন্যরা পুলিশের ওপর চড়াও হয় এবং মারপিট শুরু হলে পুলিশ সদস্য গাড়িচালক আব্দুস শরীফ, কনস্টেবল সাব্বির, সজীব, সিরাজুল ইসলাম, আহমেদ ও রোমান মারপিটে আহত হন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলামের গাড়িচালক কনস্টেবল আব্দুস শরীফ গুরুতর আহত হলে স্থানীয় হাসপাতালে নেয়া হয় এবং পরে তাকে নওগাঁ জেলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। ঘটনাস্থল থেকে ফতেপুর গ্রামের আতোয়ার হোসেনের ছেলে জিল্লুর রহমান (৪২) ও মৃত আ. ছালামের ছেলে জিল্লুর রহমানকে (২৭) আটক করে এবং ৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৪০ জনের নামে রাজশাহী জেলা পুলিশ সাব-ইন্সপেক্টর তরিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন।

ধামইরহাট থানার সাব-ইন্সপেক্টর ও মামলার তদন্ত কর্মকর্তা মো. আমিরুল ইসলাম জানান, অতিরিক্ত পুলিশ সুপার, ম্যাজিস্ট্রেট, বিজিবি-পুলিশ বাহিনী ও আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত বিপুলসংখ্যক পুলিশের উপস্থিতি জেনেও কার নির্দেশে কেন্দ্রে বিশৃঙ্খলা, দখলের চেষ্টা ও পুলিশের ওপর হামলা করা হলো, তা জানতে বিজ্ঞ আদালতের কাছে আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, “আমার সামনেই হামলার ঘটনা ঘটতে দেখেছি, তাই জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।”

Similar Posts

error: Content is protected !!