নিকলীতে বাবা-মায়ের বকাঝকায় আত্মহত্যার চেষ্টা স্কুলছাত্রীর!

সাফায়াত ইসলাম নূরুল ।।

নিকলী উপজেলার সদর ইউনিয়নের মাইজহাটি গ্রামে আজ শনিবার (১৫ জুন ২০১৯) সন্ধ্যায় এক স্কুলছাত্রীর আত্মহত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। এলাকাবাসীর খবর পেয়ে নিকলী থানা পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

উপজেলার সদর ইউনিয়নের মাইজহাটি গ্রামে স্মৃতি আক্তার (১৩) নামে এক অষ্টম শ্রেণীপড়ুয়া স্কুলছাত্রী আত্মহত্যার চেষ্টা করে। নিকলী শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী আজ সন্ধ্যায় গলায় ওড়না পেঁচিয়ে নিজ বাড়িতে আত্মহত্যার চেষ্টা চালায়। এলাকাবাসী বুঝতে পেরে থানায় খবর দেয় এবং নিজেরাই উদ্যোগী হয়ে তাকে উদ্ধার করতে সক্ষম হয়। স্মৃতি আক্তারের বাবার নাম তাহের আলী।

পুলিশের জিজ্ঞাসাবাদে স্মৃতি আক্তার জানায়, তার বাবা-মায়ের কটুকথা ও মারধর সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন ভূইয়া জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত রোববার (৯ জুন ২০১৯) একই এলাকার নূর হোসেনের ছেলে বুরহানের (৩৮) সাথে অসম প্রেমের সম্পর্কে জড়িয়ে স্মৃতি আক্তার পালিয়ে যায়। বোরহান উদ্দিনের ঘরে দুই স্ত্রী ও ৬ সন্তান রয়েছে। ঘটনার পর হঠাৎ করেই গত বুধবার স্মৃতি নিজ বাড়িতে ফিরে আসে। বুরহানের প্রথম স্ত্রী জেসমিন আক্তারের অভিযোগে নিকলী থানা পুলিশ স্মৃতি, তার বড়বোন ও মা’কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

পরবর্তীতে প্রশাসন ও দুই পক্ষের অভিভাবকদের আপস মীমাংসায় তাদের ছেড়ে দেয়া হয়। এর পর থেকে স্মৃতি আক্তার তার বাবা-মায়ের হেফাজতে নিজ বাড়িতেই ছিলো।

Similar Posts

error: Content is protected !!