ধামইরহাটে-পত্নীতলার এমপি করোনায় আক্রান্ত, উপজেলা চেয়ারম্যান ইউএনও কোয়ারেন্টিনে

আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) ।।

ধামইরহাট-পত্নীতলা আসনের সংসদ সদস্য, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসায় তিনি এখন নিজ বাসায় হোম আইসোলেশনে। ১ মে সন্ধ্যায় সরকারের রোগতত্ত্ব ও রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা কেন্দ্র (আইইডিসিআর) এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, গত মঙ্গলবার ধামইরহাট থেকে ঢাকা ফিরে যাওয়ার ৩দিন পর শরীরে জ্বর অনুভূত হলে তিনি স্যাম্পল পরীক্ষা করান। এতে ফলাফলে তার শরীরে করোনার উপসর্গ ও কোভিড-১৯ পজেটিভ দেখা দেয়। রিপোর্ট পাওয়ার পর পরই তিনি ঢাকাস্থ্ ন্যাম ফ্ল্যাটের ৪নং বাসায় হোম আইসোলেশনে আছেন। বাসাটি লকডাউন ঘোষণা করা হয়েছে বলে প্রাপ্ত তথ্যে জানা গেছে। তবে এমপি শহীদুজ্জামান সরকার সুস্থ আছেন এবং শনিবার তার গায়ে জ্বর নেই। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন মর্মে জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী।

এদিকে সাংসদ শহীদুজ্জামান করোনায় আক্রান্ত হওয়ার খবরে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা গনপতি রায়, কৃষি অফিসার সেলিম রেজা, সিনিয়র আওয়ামী লীগ নেতা ওবায়দুলহকসহ তার সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ প্রদান করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ্বাস বলেন, অতি দ্রুত সাংসদ শহীদুজ্জামান সরকার মহোদয়ের সংস্পর্শে আশা ব্যক্তিদের স্যাম্পল পরীক্ষা করা হবে।

Similar Posts

error: Content is protected !!