উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি সভাপতির ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক ।।

নিকলী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: আবদুস ছাত্তার শুক্রবার ১৭ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি মা, স্ত্রী, তিন মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি নিকলী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এবং ধারীশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

আবদুস ছাত্তারের মৃত্যুতে শোক জানিয়েছেন নিকলী-বাজিতপুর আসনের সংসদ সদস্য আলহাজ আফজাল হোসেন।

abdus-sattar-sir

তার মৃত্যুতে নিকলী উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ব্যক্তিগত ও সংগঠনের পক্ষে শোক প্রকাশ করেন। সহজ, সরল, দায়িত্বপরায়ণ একজন শিক্ষক ছিলেন বলে তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কিশোরগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন তার ব্যক্তিগত ফেইসবুক একাউন্ট থেকে স্ট্যাটাস দিয়ে গভীর শোক ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

আমাদের নিকলী ডটকম পরিবারও মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে। সকলের কাছে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া প্রার্থী।

উল্লেখ্য, মরহুম আবদুস ছাত্তার ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজুল হক রানার ভগ্নিপতি।

১৮ ফেব্রুয়ারি শনিবার যোহরের নামাযের পরে ষাইটধার ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

Similar Posts

error: Content is protected !!